বাংলাদেশ , শুক্রবার, ৫ জুন ২০২০

আর্জেন্টিনা দলে নেই আগুয়েরো-ডি মারিয়া, বাইরে মেসিও

প্রকাশ: ২০১৯-০৯-২৮ ০৬:৫৫:৩৪ || আপডেট: ২০১৯-০৯-২৮ ০৬:৫৫:৩৪

স্পোর্টস ডেস্ক : দলে লিওনেল মেসির না থাকাটা কোনো চমক নয়। কোপা আমেরিকায় রেফারি ও আয়োজকদের নিয়ে আপত্তিকর মন্তব্য করায় আন্তর্জাতিক ফুটবলে তিন ম্যাচের নিষেধাজ্ঞায় ভুগছেন আর্জেন্টাইন সুপারস্টার। ফলে আগামী দুই ম্যাচে মেসিকে পাচ্ছে না আর্জেন্টিনা। তবে সবশেষ কোপা আমেরিকার পর এখনও দলে সুযোগ পাননি দলের অন্যতম সেরা দুই তারকা অ্যাঞ্জেল ডি মারিয়া এবং সার্জিও আগুয়েরো। এবার তাদের বাইরে রেখেই আগামী মাসের দুইটি প্রীতি ম্যাচের স্কোয়াড ঘোষণা করেছেন কোচ লিওনেল স্কালোনি। মেসি, আগুয়েরো, ডি মারিয়া না থাকলেও আক্রমণভাগের দায়িত্ব পেয়েছেন জুভেন্টাসের তরুণ তারকা পাওলো দিবালা। এছাড়া প্রথমবারের মতো দলে সুযোগ পেয়েছেন আর্সেনালের গোলরক্ষক এমিলিয়ানো মার্তিনেজ। কোপা লিবার্তোদোরেস ম্যাচের জন্য দলে রাখা হয়নি বোকা জুনিয়র্স ও রিভার প্লেটের কোনো খেলোয়াড়কে। আগামী ৯ অক্টোবর বরুসিয়া ডর্টমুন্ডের মাঠ সিগনাল ইদুনা পার্কে স্বাগতিক জার্মানির মুখোমুখি হবে আর্জেন্টিনা। চার দিন পর ইকুয়েডরের বিপক্ষে খেলবে স্কালোনির শিষ্যরা।
প্রীতি ম্যাচের জন্য আর্জেন্টিনা স্কোয়াড
গোলরক্ষক: অগাস্টিন মারচেসিন (পোর্তো), হুয়ান মুসো (উদিনেস) এবং এমিলিয়ানো মার্তিনেজ (আর্সেনাল)
ডিফেন্ডার: হুয়ান ফয়েথ (টটেনহ্যাম হটস্পার), রেঞ্জো সারাভিয়া (পোর্তো), নিকলাস ওটামেন্ডি (ম্যানচেস্টার সিটি), জার্মান পিজেল্লা (ফিওরেন্টিনা), মারকস রোহো (ম্যানচেস্টার ইউনাইটেড), ওয়াল্টার ক্যানেমান (গ্রেমিও), নিকলাস তালিয়াফিকো (আয়াক্স) এবং লিওনার্দো বালের্দি (বরুশিয়া ডর্টমুন্ড)
মিডফিল্ডার: গুইদো রদ্রিগেজ (ক্লাব আমেরিকা), মাতিয়াস জারাকো (রেসিং ক্লাব), লিওনার্দো পারেদেস (প্যারিস সেইন্ট জার্মেই), নিকলাস ডমিঙ্গেজ (ভেলেহ সারসফিল্ড), রদ্রিগো ডি পল (উদিনেস), মার্কস আকুনা (স্পোর্টিং লিসবন), রবার্তো পেরেইরা (ওয়াটফোর্ড), অ্যাঞ্জেল কোররেয়া (অ্যাতলেটিকো মাদ্রিদ), লুকাস অকাম্পোস (সেভিয়া) এবং এরিক লামেলা (টটেনহ্যাম হটস্পার)
ফরোয়ার্ড: মাতিয়াস ভার্গাস (এসপানিওল), নিকলাস গঞ্জালেজ (স্টুটগার্ট), লুকাস অ্যালারিও (বেয়ার লেবারকুজেন), লাউতারো মার্তিনেজ (ইন্টার মিলান) এবং পাওলো দিবালা (জুভেন্টাস)।

ট্যাগ :