বাংলাদেশ , রোববার, ২৫ অক্টোবর ২০২০

এন্ড্রু কিশোরের দেশে ফেরা হচ্ছে না!

প্রকাশ: ২০২০-০৩-২৪ ০৫:২৬:২৯ || আপডেট: ২০২০-০৩-২৪ ০৫:২৬:২৯

বিনোদন ডেস্ক : প্লেব্যাকের সম্রাট এন্ড্রু কিশোর ক্যান্সারে আক্রান্ত সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন। জানা গেল, প্রায় ছয় মাস চিকিৎসা নেয়ার পর অনেকটাই শারীরিক অবস্থার উন্নতি হয়েছে তার। কিছু দিন আগে শোনা গিয়েছিল মার্চের শেষের দিকে দেশে ফিরবেন তিনি। কিন্তু করোনাভাইরাসের কারণে দেশে ফেরা হচ্ছে না।
এন্ড্রু কিশোরের পারিবারিক সূত্রে জানা যায়, সিঙ্গাপুর জেনারেল হাসপাতালের লিম সুন থাইয়ের অধীনে এন্ড্রু কিশোরের চিকিৎসা চলছে। বর্তমান পরিস্থিতিতে এন্ড্রু কিশোরকে দেশে ফিরতে নিষেধ করেছেন তার চিকিৎসক।
এ বিষয়ে আরো জানা গেছে, করোনাভাইরাসের প্রকপ কমলেই দেশে ফিরবেন এন্ড্রু কিশোর। ক্যান্সারের চিকিৎসা ছাড়াও আরো কিছু কিছু রোগের চিকিৎসা করাচ্ছেন তিনি। অসুস্থ অবস্থায় গত বছরের ৯ সেপ্টেম্বর উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরের উদ্দেশ্যে দেশ ছাড়েন তিনি। এখনো চিকিৎসা চলছে তার।
এন্ড্রু কিশোর বাংলা চলচ্চিত্রের গানে অবদানের জন্য তিনি আটবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন। তার জনপ্রিয় গানের মধ্যে রয়েছে- জীবনের গল্প আছে বাকি অল্প, হায়রে মানুষ রঙের ফানুস, ডাক দিয়াছেন দয়াল আমারে, আমার সারা দেহ খেয়ো গো মাটি, আমার বুকের মধ্যে খানে, আমার বাবার মুখে প্রথম যেদিন শুনেছিলাম গান, ভেঙেছে পিঞ্জর মেলেছে ডানা, সবাই তো ভালোবাসা চায় প্রভৃতি।

ট্যাগ :