বাংলাদেশ , বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০

দক্ষিণ আফ্রিকা নারী ক্রিকেট দলের তিনজন করোনায় আক্রান্ত

প্রকাশ: ২০২০-০৭-২৫ ১০:০২:৩৩ || আপডেট: ২০২০-০৭-২৫ ১০:০২:৩৩

স্পোর্টস ডেস্ক : আগামি সেপ্টেম্বরে দক্ষিণ আফ্রিকা নারী ক্রিকেট দলের ইংল্যান্ড সফরে যাওয়ার কথা ছিল। কিন্তু এর আগেই প্রোটিয়া শিবিরে দুঃসংবাদ। করোনায় আক্রান্ত হয়েছেন এই দলের তিন সদস্য। এদের মাঝে রয়েছেন একজন সহকারি স্টাফও। এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে ক্রিকেট সাউথ আফ্রিকা (সিএসএ)। আপাতত তিনজনের প্রত্যেককে ১০ দিনের জন্য আইসোলেশনে পাঠিয়েছে বোর্ড। তবে কারা সংক্রমিত হয়েছেন তা প্রকাশ করেনি সিএসএ। এর আগে গত বৃহস্পতিবার দলের ক্রিকেটার ও সহকারি স্টাফ মিলিয়ে মোট ৩৪ জনের কোভিড-১৯ পরীক্ষা করায় প্রোটিয়া ক্রিকেট বোর্ড। এরপরই আসে এমন দুঃসংবাদ।
এই পরীক্ষায় যাদের ফল নেগেটিভ এসেছে তারা রোববার (২৬ জুলাই) প্রিটোরিয়ায় দলের বিশেষ সভায় একত্রিত হবেন। সেখানে এক সপ্তাহের স্কিল অনুশীলন অনুষ্ঠিত হবে। এরপর আগস্টের প্রথম সপ্তাহ থেকে যার যার প্রদেশে একক অনুশীলন করবেন প্রোটিয়া নারী দলের ক্রিকেটাররা।
দ্বিতীয় দফায় দলের অনুশীলন ক্যাম্পে যোগ দেয়ার আগে আবারো দক্ষিণ আফ্রিকার নারী ক্রিকেটার ও সহকারি স্টাফরা করোনা পরীক্ষা করাবেন। সবকিছু ঠিক থাকলে এরপর আগস্টের শেষে ইংল্যান্ড সফরে যেতে পারে দক্ষিণ আফ্রিকা নারী দল।

ট্যাগ :