বাংলাদেশ , শুক্রবার, ৩ ডিসেম্বর ২০২১

আকর্ষণীয় শারীরিক গঠনের প্রতি দুর্বল সবাই

প্রকাশ: ২০২১-০৬-২৯ ০৬:৫৬:১৪ || আপডেট: ২০২১-০৬-২৯ ০৬:৫৬:১৪

Spread the love

বিনোদন ডেস্কঃ স্বাস্থ্যই সকল সুখের মুল। এ কথা সবারই জানা। কিন্তু আকর্ষণীয় শারীরিক গঠনের প্রতি দুর্বল সবাই। আর সেটা যদি হয় নায়িকাদের জন্য তাহলে তো কোন কথাই নেই। এই কারণেই নিজেদের শরীরের ফিটনেস ধরে রাখতে নায়িকারা নিয়মটি জিমে যান। ঘাম ঝড়িয়ে এবং শারীরিক কসরতের মাধ্যমে নিজেদেরকে করে তুলেন আরো বেশি আকর্ষণীয়।


নিজেদের আকর্ষণীয় করার তালিকায় রয়েছেন এই সময়ের জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। তিনি সবসময়ই স্বাস্থ্য সচেতন। নিজেকে আরো ফিট এবং আকর্ষণীয় করে তুলতে গত কয়েক বছর ধরেই নিয়মিত জিম করছেন। বিভিন্ন সময় তার জিমে যাওয়ার ছবি সামাজিক মাধ্যমে হয়েছে আলোচিত, কুড়িয়েছে নেটিজেনদের প্রশংসা। গত মার্চ থেকে মিম জিম করেছেন ধানমন্ডির ‘ব্লেড ৬% ফিটনেস স্টুডিও’তে। এই সময়টায় নিজের ফিটনেসের আরো উন্নতি হয়েছে বলে জানান অভিনেত্রী।

প্রতিষ্ঠানটির কর্ণধার ও ট্রেইনার আশরাফুজ্জামানের ট্রেনিং তার শারীরিক গড়নকে নতুন মাত্রা দিয়েছে বলে অভিমত মিমের। আর সেই ভালোলাগা থেকে ফটোশুটের মাধ্যমে প্রতিষ্ঠানটির মডেলও হয়ে গেলেন এই নায়িকা!
জয়া আহসানও কোন দিক দিয়ে কম যান না। নিজের রূপের জাদুতে বুঁদ করে রেখেছেন তার ভক্তদের। এদিকে বয়স যেন থেমে আছে তার। কেননা ক্যারিয়ারের এত বছর পরেও এখনো তরুণী জয়া। তার শেয়ার করা ছবিগুলো যেন তারই প্রমাণ। এখনো কম বয়সী যেকোনো অভিনেত্রীদের সঙ্গে নিজের রূপ দিয়ে টেক্কা দিতে পারেন তিনি।
রোববার সোশ্যাল মিডিয়া পোস্টে সেই প্রমাণই যেন মিললো। এদিন তিনি ওয়ার্কআউট শেষে কয়েকটি ছবি পোস্ট করেছেন। ছবিতে দেখা যাচ্ছে হালকা ক্লিভেজে গোলাপি রঙের স্পোর্টস ব্রা পরে ধরা দিয়েছেন ক্যামেরায়। সঙ্গে ক্যাপশন জুড়ে দিয়েছেন যার বাংলা হয়, গোলাপি আর সূর্যালোকে সবকিছুই সম্ভব।
ওজন কমিয়ে নিজেকে আরো আবেদনময়ী করে তুলেছেন ঢাকাই ছবির কুইন খ্যাত নায়িকা অপু বিশ্বাস। এজন্য ঘাম ঝরাতে হচ্ছে তাকে। তিনি নিজেকে কতটা ফিট করেছেন সেটাই জানান দিলেন সোশ্যাল মিডিয়ায়।
(২৮ জুন) নিজেদের অফিসিয়াল ফেসবুক ফ্যানপেজে কয়েকটি ছবি পোস্ট করেছেন অপু বিশ্বাস। ছবিতে আবেদনময়ী পোষাকে অপুর ওজন বেশ কমই দেখাচ্ছে। এছাড়া ঝড়েছে মেদ। সেই সঙ্গে বেড়েছে সৌন্দর্যের জৌলুস। তার শরীরি আবেদনে রীতিমতো ঝড় তুলেছেন সোশ্যাল মিডিয়ায়। খাদ্য তালিকা পরিবর্তন, একই সঙ্গে নিয়মিতই জিমে গিয়ে শরীর চর্চা করছেন অপু বিশ্বাস। নায়িকার এমন ছবি দেখে ভীষণ খুশি তার ভক্তরা। তারা প্রশংসায় পঞ্চমুখ।
আশনা হাবিব ভাবনা একজন বাংলাদেশি অভিনেত্রী। চলচ্চিত্রে অভিষেক হয়েছে ছোটপর্দার জনপ্রিয় মুখ তিনি। এবারের বইমেলায় তার লেখা বইও প্রকাশিত হয়েছে। বর্তমানে ব্যস্ত রয়েছেন শুটিং নিয়ে। কিন্তু এত কিছুর মাঝেও নিজেকে ফিট রাখতে শরীর চর্চা করছেন এই অভিনেত্রী।
সোমবার ভাবনা তার নিজের সোশ্যাল হ্যান্ডেলে ওয়ার্কআউটের পরের একটি ছবি পোস্ট করেছেন। পিঠ খোলা স্পোর্টস ব্রা আর ট্রাউজারে রীতিমতো উষ্ণতার পারদ বাড়িয়ে দিলেন অভিনেত্রী।

ট্যাগ :