বাংলাদেশ , শুক্রবার, ৩ ডিসেম্বর ২০২১

ফের একসঙ্গে হলাম-নেইমার

প্রকাশ: ২০২১-০৮-১০ ১৫:৫৬:৫৮ || আপডেট: ২০২১-০৮-১০ ১৬:০৬:২১

Spread the love

গণসংযোগ ডেস্কঃ সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে ফরাসি ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইনের (পিএসজি) সঙ্গে দুই বছরের চুক্তি করেছেন লিওনেল মেসি। চুক্তির আনুষ্ঠানিকতা সম্পন্ন করতে এরই মধ্যে সপরিবারে প্যারিসে পৌঁছেছেন মেসি। দীর্ঘদিনের বন্ধুকে নিজের দলে পেয়ে আনন্দে আবেগী পোস্ট করেছেন পিএসজি তারকা নেইমার জুনিয়র।
বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে সাতটায় মেসিকে বহনকারী বিমানটি লা বোর্গেট বিমানবন্দরে অবতরণ করে। এর আগে বার্সেলোনার এয়ারপোর্ট থেকে ব্যক্তিগত বিমানে সপরিবারে প্যারিসের পথে রওনা হন তিনি।
এরই মধ্যে নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও স্টোরি পোস্ট করেছেন নেইমার। সেখানে মেসির সঙ্গে তার ছবি দেখা যায়। লিওকে ট্যাগ করে এই ব্রাজিলিয়ান তারকা ভিডিওটিতে লেখেন, ফের একসঙ্গে হলাম।
মেসিকে ধরে রাখার জন্য প্রাণান্তকর চেষ্টা করেছে বার্সেলোনা। কিন্তু যাদেরকে গুডবাই বলে দিয়ে এসেছেন, সেখানে আর ফিরে যাচ্ছেন না তিনি।
বার্সেলোনার সঙ্গে নতুন চুক্তির ব্যাপারে সবকিছু চূড়ান্তই ছিল। কিন্তু তাতে বাধা হয়ে দাঁড়ায় লা লিগার অর্থনৈতিক বাধ্যবাধকতা। পরে এক আনুষ্ঠানিক ঘোষণায় কাতালান ক্লাবটি জানায়, মেসি আর থাকছেন না তাদের ক্লাবে।
ওই ঘোষণার তিন দিন পর আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে আসেন মেসি। কাঁদতে কাঁদতে বিদায় বলেন নিজের প্রিয় ক্লাবকে। প্রতিশ্রুতি দেন আবার ফিরে আসারও। তবে এমন আনুষ্ঠানিক বিদায়ের পরও কিছু গণমাধ্যম জানায় মেসির জন্য নতুন প্রস্তাব দিয়েছে বার্সেলোনা।
তবে শেষ পর্যন্ত আর তেমন কিছু হচ্ছে না। ২ বছরের চুক্তিতে পিএসজিতেই যাচ্ছেন ৩৪ বছর বয়সী আর্জেন্টাইন অধিনায়ক। তাকে নিজেদের খেলোয়াড় হিসেবে পরিচয় করিয়ে দিতে ইতোমধ্যেই ফ্রান্সের গৌরবের স্মারক আইফেল টাওয়ারও ভাড়া করে রেখেছে পিএসজি।

ট্যাগ :