বাংলাদেশ , শুক্রবার, ৩ ডিসেম্বর ২০২১

কক্সবাজার-সৈয়দপুর পথে শুরু হচ্ছে বিমানের ফ্লাইট

প্রকাশ: ২০২১-০৯-২৯ ০৩:২১:৪১ || আপডেট: ২০২১-০৯-২৯ ০৩:২১:৪১

Spread the love

গণসংযোগ ডেস্কঃ সৈয়দপুর-কক্সবাজার-সৈয়দপুর আকাশপথে সরাসরি ফ্লাইট শুরু করতে যাচ্ছে বিমান বাংলাদেশ এয়ারলাইনস। পাশাপাশি রংপুর ও দিনাজপুরের যাত্রীদের সৈয়দপুর বিমানবন্দরে বিনা মূল্যে শীতাতপ বাসে করে আসা–যাওয়ার ব্যবস্থাও করবে বিমান।
বিমান বাংলাদেশ এয়ারলাইনস কর্তৃপক্ষ গতকাল মঙ্গলবার এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে, ৭ অক্টোবর থেকে প্রতি বৃহম্পতিবার সকাল ৯টা ২০ মিনিটে বিজি ৫৯২ ফ্লাইট সৈয়দপুর থেকে সরাসরি কক্সবাজার যাবে। আর ৯ অক্টোবর থেকে প্রতি শনিবার বেলা ১টা ২৫ মিনিটে বিজি ৫৩৮ ফ্লাইট কক্সবাজার থেকে সরাসরি সৈয়দপুর বিমানবন্দরের উদ্দেশে যাবে।
বিমান আরও জানিয়েছে, যাত্রীদের জন্য সৈয়দপুর বিমানবন্দর থেকে রংপুর ও দিনাজপুর শহর এবং রংপুর ও দিনাজপুর শহর থেকে সৈয়দপুর বিমানবন্দর পর্যন্ত বিনা মূল্যে শীতাতপ নিয়ন্ত্রিত বাসসেবা দেওয়া হবে। এ সেবা নিতে রংপুরের যাত্রীদের (০১৭৮৬০৮১৬৪৫) এই মুঠোফোন নম্বরে এবং দিনাজপুরের যাত্রীদের (০১৭৮৬০৭৩৬৯১) এই মুঠোফোন নম্বরে যোগাযোগ করতে অনুরোধ জানিয়েছে বিমান।
বিমান বাংলাদেশ এয়ারলাইনসের উপমহাব্যবস্থাপক (জনসংযোগ) তাহেরা খন্দকারের স্বাক্ষর করা ওই বিজ্ঞপ্তিতে বলা হয়, বিমানের যেকোনো সেলস অফিস, কল সেন্টার (০১৯৯০৯৯৭৯৯৭) এবং অনুমোদিত ট্রাভেল এজেন্সির মাধ্যমে এ পথের টিকিট কেনা যাবে।
সৈয়দপুর থেকে রংপুর বা দিনাজপুরে শীতাতপ নিয়ন্ত্রিত বাসসেবা নিতে যাত্রীদের ফ্লাইট ছাড়ার কমপক্ষে দুই ঘণ্টা আগে রংপুরের পর্যটন মোটেল বা দিনাজপুরের পুরোনো বিমান অফিস, কালিতলা—এই পিকআপ পয়েন্টগুলোতে উপস্থিত থাকতে হবে। এ সেবা সম্পর্কে আরও জানতে যাত্রীদের বিমানের সৈয়দপুর জেলা ব্যবস্থাপকের মুঠোফোন নম্বর (০১৭৭৭৭৭৫৫৩৮) বা স্টেশন ব্যবস্থাপকের মুঠোফোন নম্বরে (০১৭৭৭৭৭৫৫৩৯) যোগাযোগ করতে অনুরোধ জানানো হয়েছে।

ট্যাগ :