বাংলাদেশ , শুক্রবার, ৩ ডিসেম্বর ২০২১

শাহ পরীর দ্বীপের জিয়াউল হাসানের সহযোগিতার আবেদন

প্রকাশ: ২০২১-১০-০৩ ১৬:৪৭:১৭ || আপডেট: ২০২১-১০-০৩ ১৬:৪৭:১৭

Spread the love

নাম: জিয়াউল হাসান, বয়স:১৭ বছর,পিতা : আব্দুল গফুর, মাতা : হাসিনা বেগম। ভাই বোন ৬ জন। ৩ ভাই ও ৩ বোন, পেশা হিসেবে পিতা আব্দুল গফুর এখন বেকার। গ্রাম : শাহ পরীর দ্বীপ দক্ষিন পাড়া , ওয়ার্ড নং ৭ , সাবরাং , টেকনাফ,কক্সবাজার।
সেদিন ১৮ জুন ২০২১ ইং জুমার নামাজের পর দুপুর ২ : ৩০ মিনিটের সময় পাশের বাড়ির মৃত দিল মোহাম্মদ প্রকাশ (কালা) তার ছেলে মো :ফাইসেলের ছাগল আহত জিয়াউল হাসানের বাড়ির গাছের চারা খেয়ে ফেলাতে কথাকাটাকাটি হয় এক পর্যায়ে ফাইসেলের ছাগল ছেড়ে না দিলে মো: ফাইসেল ও তার সহযোগীরা জিয়াউল হাসানের বাবাকে খিল, ঘুসি মারতে থাকে।
বাবার চিৎকার শোনে ছেলে এগিয়ে আসলে, ফাইসেলের হাতে থাকা লোহার সেল দিয়ে জিয়াউল হাসানকে আঘাত করে সাথে সাথে জিয়াউল হাসান মাটিতে লুটিয়ে পড়ে । আহত ফাইসেল কে টেকনাফ হাসাপাতাল নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে কক্সবাজার রেফার করে। পরে কক্সবাজার থেকে ও চট্টগ্রাম মেডিকেলে রেফার করে।
চট্টগ্রাম মেডিকেল তাকে দুই দুইবার অপারেশন করে। বর্তমানে ডাক্তার জানান তার নাড়িবুড়িতে একাধিক ছিদ্র হয়ে গেছে। তার জন্য আরও ভালো চিকিৎসা প্রয়োজন। তার এই চিকিৎসার জন্য দুই লক্ষ টাকা প্রয়োজন। যা এই অসহায় বাবার পক্ষে কষ্টসাধ্য। তাই রোগীর বাবা আব্দুল গফুর তার ছেলে কে চিকিৎসা করার জন্য সকলের কাছে সাহায্য কামনা করেন।
বিকাশ:০১৮৬৬৩৫৫৫২১

ট্যাগ :