বাংলাদেশ , শুক্রবার, ৩ ডিসেম্বর ২০২১

ঝিলংজা ১নং ওয়ার্ডে ভোটারদের জরিপে এগিয়ে আবুল হোসোন মেম্বার

প্রকাশ: ২০২১-১০-০৫ ০৮:২৭:২৩ || আপডেট: ২০২১-১০-০৫ ০৮:২৭:২৩

Spread the love

গণসংযে‍াগ ডেস্ক: দ্বিতীয় দফায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে কক্সবাজার ঝিলংজা ইউনিয়নে ১নং ওয়ার্ডে ভোটারদের জরিপে মেম্বার প্রার্থীদের মধ্যে এগিয়ে আসেন বর্তমান মেম্বার আবুল হোসেন।

তিনি মেম্বার নির্বাচিত হওয়ার পর থেকে ১ নং ওয়ার্ডের উন্নয়নসহ সাধারণ জনগণ সুখে দুখে বিপদে আপদে সব সময় কাছে পাওয়ায় ১নং ওয়ার্ডে দ্বিতীয় বার মেম্বার নির্বাচিত করার জন্য অধীর অপেক্ষায় রয়েছে বলে জানান স্থানীয় ভোটারেরা।

সম্প্রতি সময়ে বড়ছড়া,চুকনাছড়ি,দইল্যাছড়ি, ঝরঝরিখোয়া ও চরপাড়া ১০ হাজার মানুষের বসবাসে। উক্ত এলাকাজুড়ে বিসিএস ক্যাডার ট্রেনিং একাডেমী করার জন্য বনবিভাগ থেকে সাতশত একর জমি অধিগ্রহণ করে সংশ্লিষ্ট বিভাগ। এর পর থেকে ১নং ওয়ার্ডে জনসাধারণ মধ্যে উচ্ছেদ আতঙ্কে বিরাজ করছে।

স্থানীয়রা জানান, আমাদের বর্তমান মেম্বার এই অধিগ্রহণের বিরুদ্ধে জনগণকে সাথে নিয়ে প্রতিবাদ সভা ও মানববন্ধন করেছে। বিপদের সময় তাকে কাছে পাওয়ায় আমরা অত্যন্ত খুশি।
আসন্ন নির্বাচনে যোগ্য প্রার্থী হিসেবে আবুল হোসেন মেম্বার কে দ্বিতীয় বার মেম্বার নির্বাচিত করার জন্য এলাবাসি ঐক্যবদ্ধ।

এ ব্যাপারে বর্তমান মেম্বার আবুল হোসেন জানান, ১ নং ওয়ার্ডে জনগণের ভালোবাসায় আমি মেম্বার নির্বাচিত হয়েছি। তাদের বিপদে এগিয়ে যাওয়া আমার নৈতিক দায়িত্ব। আমার নির্বাচনি এলাকার মানুষের অধিকার আদায়ের জন্য প্রয়োজনে মাননীয় প্রধানমন্ত্রী কাছে যাবো ইনশাল্লাহ।

তিনি আরো বলেন, ১নং ওয়ার্ডের জনগণ আমাকে আবার নির্বাচিত করে দ্বিতীয় বার মেম্বার করে তাদের সেবা করার সুযোগ দিবেন আশা রাখি ইনশাল্লাহ

ট্যাগ :