বাংলাদেশ , রোববার, ২৫ অক্টোবর ২০২০

অপরাধীদের আস্তানা ‘ওয়ার্ল্ড বিচ রিসোর্ট’

প্রকাশ: ২০১৯-০৮-২০ ১৫:৪৫:৪৭ || আপডেট: ২০১৯-০৮-২০ ১৭:৩৫:৩৭

নিজস্ব প্রতিবেদক : হোটেল-মোটেল জোন কলাতলীর ওয়ার্ল্ড বীচ রিসোর্ট এখন অপরাধীদের আস্তানা। এ রিসোর্টকে কেন্দ্র করে চলছে এসব অপরাধীদের রমরমা ইয়াবা কারবার ও পতিতাবৃত্তিসহ নানা অপরাধমুলক কর্মকাণ্ড এমন অভিযোগ ফ্ল্যাট ব্যবসায়ীদের। তারা বলছেন, ওয়ার্ল্ড বীচ রিসোর্টের ডেভেলপার কোম্পানীর পালিত সন্ত্রাসীরা এ রিসোর্টকে নানা অপরাধের স্বর্গরাজ্য বানিয়েছে। এ দুই অপরাধীর নিয়ন্ত্রণে রিসোর্টের নির্দিষ্ট কিছু ফ্ল্যাটে চলছে ইয়াবা লেনদেন, তালিকাভুক্ত ব্যবসায়ীদের আত্মগোপন ও পতিতাবৃত্তিসহ নানা অপরাধমুলক কর্মকাণ্ড। তবে পুলিশ বলছেন ওয়ার্ল্ড বীচ রিসোর্টে ডেভলপার, ল্যান্ড ওনার, ফ্ল্যাট ওনার এবং ফ্ল্যাট ব্যবসায়ীদের মধ্যে বিভিন্ন ধরণের ঝামেলা আছে। এর সুযোগ নেয় চিহ্নিত কিছু অপরাধীরা। তারা ফ্ল্যাট ব্যবসার আড়ালে সেখানে ঢুকে নানা অপরাধমুলক কর্মকান্ড চালিয়ে যাচ্ছে। হোটেলটি কলাতলীর মূল পয়েন্টে অবস্থিত। এ কারণে গোপনে ইয়াবা ব্যবসায়ীদের আস্তানা হিসেবে এ হোটেলকে ব্যবহার করা হচ্ছে।
পুলিশের কাছে তথ্য রয়েছে, এই হোটেলে ইয়াবা ব্যবসায়ীরা বিভিন্ন সময় আত্মগোপনে থাকেন। এ কারণে প্রায় সময় অভিযানও চালায়। আর অভিযুক্ত অপরাধীদের বিষয়েও খোঁজ খবর নেয়া হচ্ছে। হোটেলটি সার্বক্ষণিক পুলিশের নজরে আছে বলে জানান ওসি।  ওয়ার্ল্ড বীচ রিসোর্টে গিয়ে বেশ কয়েকজন কর্মকর্তা-কর্মচারী ফ্ল্যাট মালিকের সাথে কথা হয়। তারা জানান, ফ্ল্যাট ব্যবসায়ীদের জিম্মি করে উল্লেখিত সন্ত্রাসিরা বিভিন্ন সময় ইয়াবার লেনদেন নিয়ে অপহরণ, মারামারি, চাঁদাদাবীসহ নানা ঘটনা ঘটে। কারণ পুরো হোটেলটি অপরাধের ঘাঁটিতে পরিণত হয়েছে।
এলাকাবাসি আরো জানান, ইয়াবাসহ নানা অপরাধ করে হঠাৎ তাদের জীবনের অর্থনৈতিক পরিবর্তন শুরু হয়। রাতারাতি আঙুল ফুলে কলাগাছ বনে যান।

ট্যাগ :